গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

0

এম শিমুল খান, গোপালগঞ্জঃ

গোপালগঞ্জের মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায় সোমবার সন্ধ্যায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুইজন। কাশিয়ানী লিংক রোড থেকে পিংগুলিয়ার কাছে ঢাকা-খুলনা মহাসড়কে ও মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের পাটিকেলবাড়ি গ্রামে এ দুটি ঘটনা ঘটে।
নিহতরা হলেন ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চন্দনী গ্রামের মুরাদ শেখের মেয়ে মুন্নী আক্তার ও গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার গঙ্গারামপুর গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে শাকিল শেখ।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিজুর রহমান বলেন, সোমবার বিকেলে মোটর সাইকেলে ফরিদপুরের বোয়ালমারী থেকে দুই নারীসহ তিনজন গোপালগঞ্জ যাচ্ছিলেন। কাশিয়ানী লিংক রোড থেকে পিংগুলিয়ার কাছে ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী দোলা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। পরে তাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মুন্নী আক্তারকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অন্যদিকে মুকসুদপুর থানার এস আই মো: মিজানুর রহমান বলেন, সোমবার সন্ধ্যায় মুকসুদপুর উপজেলায় উজানী ইউপির পাটিকেলবাড়ি গ্রামে একটি ব্রিজ ভেঙে ট্রাক খাদে পড়ে ঘটনাস্থলেই চালক শাকিল শেখ নিহত হন। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ক্রাইম ডায়রি/// জেলা//চলতি পথে

31total visits,1visits today

About Author

Leave A Reply