হায়রে, স্টার জলসা!দেখতে না দেওয়ায় স্ত্রীর হাতে স্বামী খুনঃ স্ত্রীর যাবজ্জীবন

0

ক্রাইম ডায়রি  গাজীপুর অফিসঃ
স্টার জলসা দেখা নিয়ে স্বামী খুন,স্ত্রীর যাবজ্জীবন জেল হয়েছে। কি শুনে আশ্চর্য হচ্ছেন?  না অবাক হবার মতো কিছুই নেই। ইন্ডিয়া তবে এক্ষেত্রে দারন সফল। এদের অভিনেতাদের অভিনয় ক্ষমতা এতটাই প্রখর আর চলচিত্র পরিচালকরা এতটাই মেধাবী যে ইন্ডিয়ান চ্যানেল দেখা ঠেকানো খুবই মুশকিল।।।তা দু’চারদিন  দেখলে আপনিও নেশায় পড়তে পারেন।জি বাংলা,স্টার জলসাসহ আরও বেশ কিছু ইন্ডিয়ান চ্যানেলের লোভনীয় ও আকর্ষণীয় সিরিয়াল সত্যিই পাগল করে ফেলেছে নারীদের। ভুক্তভোগী; আমি আপনি সবাই। এরই ধারাবাহিকতায় গাজীপুরে ঘটল বিরল ঘটনা।   

সোহরাব-রীপা দম্পতি।।।  গাজীপুর সিটির তেলীপাড়া এলাকার মনির হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। গত বছরের ৪ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে রীপা টিভিতে স্টার জলসা দেখছিলেন। বাসায় ফিরে সোহরাব স্ত্রীকে স্টার জলসা দেখতে বারণ করেন। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়ার একপর্যায়ে রীপা স্বামী সোহরাবকে ছুরিকাঘাত করেন। পরে স্বজনরা তাঁকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় নিহত সোহরাবের বাবা শাহজাহান জয়দেবপুর থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) এ আর এম আল মামুন তদন্ত শেষে রীপার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। হত্যার দায়ে তাঁর স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাঁকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের সশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়। গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ দণ্ডাদেশ দেন।

দণ্ডাদেশ পাওয়া আসামির নাম নাহিদা আকন্দ ওরফে রীপা। তাঁর গ্রামের বাড়ি নরসিংদীর মনোহরদী উপজেলার পশ্চিম চালাকচর গ্রামে। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া এলাকার নিহত সোহরাবের স্ত্রী।

ক্রাইম ডায়রি//ক্রাইম//আদালত

0total visits,0visits today

About Author

Leave A Reply