রুপগঞ্জ উপজেলা নির্বাচনে পক্ষপাতিত্বের অভিযোগে সংবাদ সম্মেলণ

0

ফারুক হোসেন হৃদয়,নারায়নগঞ্জ হতেঃ
অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে একজন সংসদসদস্য ও মন্ত্রীর হস্তক্ষেপে তিনজনের একটি প্যানেল গঠন করেছে বলে অভিযোগ তোলা হয়েছে।

চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যানের ওই প্যানেল ছাড়া আর কেউ প্রচারণা করতে পারছে না। শনিবার দুপুরে শহরের চাষাঢ়া নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চেয়ারম্যান পদপ্রার্থী মো. তাবিবুর কাদির তমাল (প্রতিক আনারস), ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:হাবিবুর রহমান হারেজ (প্রতিক তালা), অ্যাডভোকেট স্বপন ভূইয়া (প্রতিক টিয়া পাখি), মোতাহার হোসেন নাদিম (প্রতিক টিউবওয়েল), নারী ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাসরিন আক্তার চম্পা (প্রতিক ফুটবল), হ্যাপি বেগম (প্রতিক সেলাই মেশিন), শায়লা তাহসিন (প্রতিক কলস)। সংবাদ সম্মেলনে সকল প্রার্থীদের পক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী মো: তাবিবুর কাদির তমাল অভিযোগ করে বলেন, আগামী ৩১ মার্চ রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের কোন সুষ্ঠু পরিবেশ নাই। এই নির্বাচনে তার  হস্তক্ষেপে ৩ জনের একটি প্যানেল ঘোষণা করেছে। এই প্যানেলে রয়েছে চেয়ারম্যান পদপ্রার্থী মো: শাহজাহান ভূইয়া, যার নির্বাচনী প্রতিক নৌকা, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী
সোহেল আহম্মেদ ভূইয়া, যারা নির্বাচনী প্রতিক চশমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোসা: ফেরদৌসী আক্তার
নীলা যার নির্বাচনী প্রতীক হাস। এই ৩ জনের ছাড়া বাকী প্রার্থীদের নির্বাচনী প্রচার, গণসংযোগ ও মাইকিং করার ক্ষেত্রে বিভিন্নভাবে বাধা সৃষ্টি করছে। তাদেরকে প্রকাশ্যে ও মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্নভাবে হুমকি ধমকি, ভয়-ভীতি ও নির্বাচন প্রচার কাজে বাধা সহকর্মী ও সমর্থকদের মারধর করা হচ্ছে।

ক্রাইম ডায়রি//রাজনীতি

 

131total visits,3visits today

About Author

Leave A Reply