স্বাধীনতার পর প্রথম চ্যাম্পিয়ন চট্টগ্রাম জেলা আন্ত:বিভাগ

0

ক্রীড়া প্রতিবেদকঃ
বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন আয়োজিত আন্ত:বিভাগ ও আন্ত:জেলা বাস্কেটবল প্রতিযোগিতা ২০১৮ এর ফাইনাল খেলায় চট্টগ্রাম জেলা ৬৬-৫৪ পয়েন্টে ঢাকা জেলাকে হারিয়ে স্বাধীনতার পর এই প্রথমবারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় চট্টগ্রাম জেলা বাস্কেটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তাদেরকে সিজেকেএস এর পক্ষ হতে ব্লেজার প্রদান করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাঃ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন।
এ সময় তাঁর হাতে চট্টগ্রাম জেলা বাস্কেটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ চ্যাম্পিয়ন ট্রফি হস্তান্তর করে। সিজেকেএস বাস্কেটবল কমিটির ভাইস চেয়ারম্যান ডেরিক র‌্যান্ডলফ এর সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য ও বাস্কেটবল কমিটির সম্পাদক গোলাম মহিউদ্দিন হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সিজেকেএস এর অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দীন শামীম, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মো: জাহাঙ্গীর, নির্বাহী সদস্য আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী, আলহাজ্ব আবুল হাশেম, মো: মশিউর রহমান চৌধুরী, ইঞ্জিনিয়ার জসীম উদ্দীন, রেজিয়া বেগম ছবি, মনোরঞ্জন দে, সিজেকেএস কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, আকতারুজ্জামান, সাইফুল্লাহ্ চৌধুরী, বাস্কেটবল কমিটির সদস্য ও দলীয় কোচ প্রসেনজিৎ দত্ত রাজু, সদস্য মারিয়া চক্রবর্ত্তী ও অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ।
এ সময় সিজেকেএস সাধারণ সম্পাদক মহোদয় স্বাধীনতার পর থেকে শুরু করে তিনি সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকাকালীন সময়েই চট্টগ্রাম জেলা বাস্কেটবল দল এই প্রথম বারের মত শিরোপা অর্জন করায় সন্তুষ্টি প্রকাশ করেন এবং তিনি বাস্কেটবল কমিটির সম্পাদক গোলাম মহিউদ্দিন হাসানকে বিশেষভাবে অভিনন্দন জানান।
ক্রাইম  ডায়র‌ি//খেলাধুলা

0total visits,0visits today

About Author

Leave A Reply